ভালোবাসার অক্সিজেন
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন - সবুজের বুকে লাল ২৬-০৪-২০২৪

জীবনের অনেক পথ একলা হেঁটে এসেছি,
সুখের খোঁজে শেষ প্রান্তে তোমায় আমি পেয়েছি।
নিজের হয়ে সঙ্গে ছিলোনা কেউ,
তোমায় দেখে হৃদয় মাঝে উঠলো হঠাৎ ঢেউ।
দুষ্টু তোমার চোখের চাহনি
আর গোলাপ ঠোঁটের হাসি,
হৃদয় মাঝে বাজলো যেন মিষ্টি সুরের বাঁশি।
ভালো লাগার গল্প শুনিয়ে কেড়েছিলে মন
অতীত ভুলাতে নিজের দক্ষতাতে হাঁসাতে সারাক্ষণ,
তাই তোমায় করেছি আমার ভালোবাসার অক্সিজেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।