খোকা এখন চাঁদের দেশে
- এস জামান হুসাইন - অালোর মিছিল ২৭-০৪-২০২৪

সকাল হলো, দুপুর হলো,
আরও আছে বাকী,
সাজের বেলা সন্ধ্যা পাখি
করে ডাকা ডাকি ।

খোকা বাবু স্বপ্ন দেখে
রাত্রি যখন গভীর,
ক্ষুধা পেলে কান্না করে
খাওয়ার তরে অধীর ।

খল খলিয়ে হাসে খোকা
রঙিন জামা পরে,
কান্না পেলে খোকা বাবু
ওংগা ওংগা করে ।

খোকা ঘুমায় ঘাটের উপর
নয়েজ কর না,
খোকা এখন চাঁদের দেশে
ঘুম ভাঙিও না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।