খ্যাপা একটি সুযোগ চায়
- সাইফুল বারী ২৭-০৪-২০২৪

এমনোও বাদল দিনে মাতাল হওয়া বাতাশে
বারে বারে তোমাকে কাছে পেতে চাই
দুটি হৃদয় যোগ করে এক হতে চাই
জমে থাকা দুঃখ গুলো ভাগ করতে চাই
আমার ভালো থাকা টুকু ভাগ করতে চাই
তোমার সমস্ত দুঃখ ক্লেশ আমি নিতে চাই
তোমার হাসিতে সমস্ত কষ্ট ভুলে যেতে চাই
তোমার চোখে তাকিয়ে পৃথিবী ভুলে যেতে চাই
তোমার কেশের গন্ধে নতুন পৃথিবী গড়তে চাই
তোমার কাছে এই খ্যাপা একটি সুযোগ চায়

২১শে বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
শ্রীপুর, গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।