জীবন্ত লাশ
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

যে মানুষ অন্যায় করে,
সে মানুষ প্রতিবাদ করতে পারে না।
যে মানুষ প্রতিবাদ করতে পারে না,
সে মানুষ ভালোবাসতে পারে না।
যে মানুষ ভালোবাসতে পারে না,
সে মানুষ মানুষ নয়,
সে জীবন্ত লাশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।