“মা” কে নিয়ে কবিতা
- মহঃ সানারুল মোমিন - “মা” ২৬-০৪-২০২৪

কি মায়া মমতা রেখেছো হৃদয়ের অন্তঃরালে?
একটু বিপদ হলে,আদরে নাও আপন কোলে।

শত সুখের স্থান,তোমার ঐ মধু মাখা কোল।
শত ছায়ার এক ছায়া তোমার স্নেহের আচল।

ঘুরে ফিরে দেখি যদি এই সুন্দর সারা বিশ্ব ধরা।
“মা”তোমার বুক হাজার শত মায়া মমতায় ভরা।

কত বেদনায়,শত স্নেহ মমতায় করেছো আদর।
“মা” তুমিতো করুণার সিন্ধু,মমতার শীতল সাগর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।