জীবন মানে বাঁশ
- মোঃ খোরশেদ আলম ০২-০৫-২০২৪

বাঁশ বাঁশ বাঁশ
চলতে গেলে দেখবেন বাঁশ
হাটতে গেলে নিচে বাঁশ
ঝড়ের দিনে লাগে বাঁশ
স্যারের হাতে চিকন বাঁশ
ঘরের চালে আছে বাঁশ
সবার নিচে তাও বাঁশ
বেড়ার জন্য লাগে বাঁশ
লাঠিয়ালের প্রিয় বাঁশ
পাকা দেয়াল কাঁচা বাঁশ
পরকালে লাগে বাঁশ
সবার প্রিয় শুধুই বাঁশ
নদীর বাঁধে মোটা বাঁশ
রমণীর চুলে তাও বাঁশ
হাতের মাঝে ঝুলে বাঁশ
প্রকৃতির সুন্দর তাও বাঁশ
এই জীবনে শুধুই বাঁশ
বাঁশ বাঁশ বাঁশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।