কিংকর্তব্যবিমূঢ়
- ফাহিম মাহমুদ আদি - পরশ পাথরের হুংকার ০৩-০৫-২০২৪

ওগো প্রিয়সী,
সৃষ্টির উল্লাসে কাঁপছে দেশ,
পর্দাহীন বিচরণে সাজছে বেশ,
শরীরচর্চায় মত্ত প্রায়, পার্ক নামক পতিতালয়ে,
কেমন আছো ও গো প্রিয়সী, ভয় জেগেছে প্রাণে।

তোমার সরব বালিকার অস্তিত্বে,
জড়াইওনা কভু যা কুৎসিত, অন্যায়।

আর মাত্র কয়টা দিন, কেটে যাবে ঘুমে,
আমি আসছি, জড়াবো মোর বাহুডোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।