নীল বেদনার পাখি
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ০৩-০৫-২০২৪

নির্মেঘ নীল আকাশে
এক অজানা অচেনা পাখির আবাস।
উড়ে আসে, দূরে যায়
হৃদয় গহীনে পাখা ঝাঁপটায়,
সুর তুলে,গান করে
মায়া বাজায়, মান করে,
কাছে আসে,আসেনা
স্মৃতি হতে মুছেনা।
অন্যন্যা সে পাখি ইন্দ্রের অপ্সরী।

আমি পলকহীন দৃষ্টিতে
তাকিয়ে থাকি সন্ধ্যার আকাশে,
দিগন্তের শেষ প্রান্তে,
যেখানে আর দৃষ্টিগোচর হয়না,
পাখিটির আর দেখা মেলেনা।

- ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।