আমরা শোকাহত
- মোঃ খোরশেদ আলম ২৬-০৪-২০২৪

বেদনার জল দিলে কেন ?
চেয়েছি মুখের হাসি ।
তোমার শোঁকে শোকাহত ,
চাই ঘাতকের ফাঁসি ।

ভাই নয়, ভাই নয়
বন্ধু ছিলে সবার ,
হৃদয়ের মাঝে ঠাই নিয়েছ ,
ভয় নেই হারাবার ।

চলে গেছ ভাসিয়ে বুক ,
হে বন্ধু পরবাসী।
তোমার ভালোবাসায় স্নিগ্ধ মোরা,
কল্পনার মায়ায় ভাসি।

চোখের জলে মনে পড়ে স্মৃতি
সেই হাসি মাখা মুখ ,
জীবনে তুমি হয়েছ সফল ,
গর্বে লালমোহনবাসীর বুক।

সততার কাছে জয়ী তুমি
মানবতার হয়ে মণি ,
তোমার জন্য রইলো দোয়া ,
জান্নাতবাসী হও তুমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।