আটক করো না
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - জীবনাচরণ ২৭-০৪-২০২৪

তোমার ক্ষমা সেথায় আছে
করো আরও চরমে,
করোনা আমায় আটক সেদিন
তোমার কাস্টমে।
আমি বড় দুঃখী, খুবই সীমাহীন,
তোমার অধিনে গেলে
সবকিছু ভুলবো বলে
তব হয়েছি চিরদিন।
তোমার ঘোষণা ভুলে
ডেকো সেদিন আরও পরমে,
করোনা আমায় আটক সেদিন
তোমার কাস্টমে।
রাগ অভিমান করোনা
অনুরাগ দিও তুমি ভরে,
করুণ মহাক্ষণে নিও
ভালোবাসায় আমায় আপন করে।
তোমার কাছে চাইনি প্রাচুর্য
চেয়েছি শুধুই ভালোবাসা,
বাঁচতে চেয়েছি স্বপ্নের ঝুড়ি
চলতে একটু আশা।
পাইনি কেন? পাবো কখন?
প্রতিষ্ঠা করিনি যুক্তি,
শুধু সেদিন ছেড়ে দিও
দিও আমায় মুক্তি।
প্রতিবেশী করে নিও
ভালোবাসার চরমে,
করোনা আমায় আটক সেদিন
তোমার কাস্টমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।