তুমি তরল পদার্থ
- মোঃ তৌহিদুল ইসলাম রবিন ২৬-০৪-২০২৪

তোমাকে অামার মনে পড়বেনা।
বিশ্বাস করো সময় অামাকে ভুলিয়ে দিবে তুমি বলে কেউ একজন ছিলো অামার জীবনে।

যখন তোমাকে মনে পড়ে মনটা খারাপ হতে চাইবে ঠিক তখনই ফিরে অাসবো এখনকার সময়ে,
তোমার হাজারো মিথ্যাতে,তোমার ছলনাগুলোতে ডুব দিয়ে প্রচন্ড ঘৃণা নিয়ে অামি অাবারো শত বছরের জন্য ভুলে যাবো তোমায়।

অামি ভুলে যাই তুমি প্রচন্ড বুদ্ধিমতী নারী,
নিজেকে জেতানোর জন্য,নিজের পক্ষে রায়ের জন্য তুমি যেকোনো কিছু করতে পারো,
হোক সেটা নিকৃষ্টতম কোন পাপ।
তুমি তরল পদার্থ ,
যে পাত্রে যাও সে পাত্রকেই নিজের করে নাও।

অামিও তোমার চাহিদার অাকার ধারনে একটি পাত্র ছিলাম মাত্র,ভালোবাসাতো নয়ই।
ভালোবাসারই যদি হতাম,তাহলে তুমি তোমায় ভুলার জন্য অামার বিশ্বাস নষ্ট করে অন্যকারোতে ব্যস্ত থাকার অবিরাম চেষ্টা চালিয়ে যাচ্ছো কেনো?

প্রতারণাই যদি করবে তবে কি হবে শপথের? কি হবে কথা দেওয়া নেওয়ার?

অামি সরে গিয়ে মুক্তি দিলেই তুমি বেঁচে যাবে?
হয়তো বেঁচে যাবে!
তবে বিশ্বাস করো তোমার শরীরের যতটায় অামার ছোঁয়া লেগেছে সবটুকুই পঁচে যাবে যদি অামায় ঠকাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।