হৃদ মাঝে
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ০২-০৫-২০২৪

বক্ষপটে দিবে কি স্থান?
কলিজা পোড়া দুর্গন্ধে বিভোর হবো, বাতিলি রক্তে করবো স্নান!

ভালবাসা!
খুঁজে নিবো না হয় শূন্যতায়,
কলিজা চিপে শেষ রক্ত ফোঁটায়,
নয়তো বা বিচরণে তোমার অবয়বের শুরু হতে শেষ সীমায়.

তবে শূন্যতায় বাড়িয়ে দাও তোমার ভালোবাসার হাত,
দুজনে নাহয় নতুন স্বপ্নে খুঁজে নিবো আরেকটা মায়াবী রাত।
দূরে ঠেলে শূন্যতা তুমি আমি দুজনে,
হারাবো ব্যাথা ভুলে প্রেমের ভৃুবনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।