লোডশেডিং
- মোঃ হোসাইন জাকের ২৬-০৪-২০২৪

আর কতো লোডশেডিং হলে,
মানুষ ধৈর্য হারিয়ে ফেলবে?
সাদা মোমবাতি জ্বেলে ওদের খুঁজবে!
সন্ধ্যায় লোডশেডিং, এমনকি তিন প্রহরে।
ওরা কারা? নিবিড়ভাবে সযত্ন করে,
অগ্রযাত্রাকে বধে কলকাঠি নাড়ে।
শিশুরা যবে পাঠে বসায় মন নিরলে,
বিজলীবাতি জ্বলে কি কস্মিনকালে?
আর কতো লোডশেডিং হলে,
মানুষ ধৈর্য হারিয়ে ফেলবে?
তবে ভাল একটা সময় পাবো!
মুখোমুখি বসে আকাশের পাণে চেয়ে,
আঁধারে গুণবো জ্বল জ্বল করা চোখ!
আলো জ্বেলে পথ দেখাবে জোনাকিরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।