তোমার জন্য পাগল
- বিচিত্র বিশ্বাস নীল - নীল কাব্য ২৬-০৪-২০২৪

তোমার চুলের জন্য পাগল,
তোমার হাসি, কথা বলা,
অপলকে চেয়ে থাকা,
যেন প্রকৃতির চেয়েও নির্মল।
তোমার নীরবতায় আকাশ মেঘলা হয়,
চাঁদ যেন হাড়ায় আলো,
তোমার একটু খানি কান্নাতে
সবকিছু এলোমেলো।
তোমার ভালবাসায় পাগল
তোমার মায়ায় বাঁধা সুখের নীড়ে,
হাসি ফিরে উড়িয়ে দিলে আচল।
তুমি চুপ, প্রকৃতি হারায় রূপ,
সবকিছু যেন থেমে যায়,
তোমার খুশীতে বিমুগ্ধ হৃদয়
তোমার মাঝে হারায়।
মন তোমার জন্য পাগল,
হারাতে চায়না কোন কালে,
তুমি আমার সুখ, ভালবাসার ঘর,
ব্যস্ত জীবনের সকল কোলাহল.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।