যেতেহবে পরকালে (নাত)
- আসাদউজ্জামান খান ২৭-০৪-২০২৪

যেতেহবে পরকালে

কথা ও সুর-
আসাদউজ্জামান খান
=================
এই দুনিয়ায় থাকবনাত
থাকবে শুধু স্মৃতি
আল্লার রাজ্য রাখবে মনে
রাখি যদি প্রীতি।

সঠিক পথে চল্লে মনা
আল্লাহো ও খুশি হন
দু'দুনিয়া ভালো রাখতে
করি আমরা সবাই পণ।

চলতে হবে এজগতে
আল্লার পথে বেশ ভালো
তাহলেই মাটির ঘরে
জ্বলবেই নূরের আলো

আল্লাহতালা খুবই মহান
ক্ষমা করেন খুব বেশি
তাঁরই পানে ক্ষমা চাইলে
ক্ষমা করে হন খুশি।

এই দুনিয়ায় থাকবনাত
থাকবে শুধু স্মৃতি
আল্লার রাজ্য রাখবে মনে
রাখি যদি প্রীতি।

লেখা....২১-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।