পথ হারিয়ে খোঁজেছি পথ আমার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

তোমার বিজয় উচ্ছাসে জনতার অভিসার,
প্রাণ প্রিয় নেতা হে আমার।
চৌদিকে হতাশা পাহাড়-সম,
মুক্তি যে নাই ওগো প্রিয়তম,
এবার দাও তুমি দুয়ার খুলি,
পরাজয়ের গ্লানি যেন সবে ভুলি
একটু আলো চাই যে বারে বার
প্রাণ প্রিয় নেতা হে আমার।
ওদের মাঝে কিছু দেখিতে নাহি পাই,
আজ তোমায় পেয়ে সাহসী ভাবি তাই।
স্বৈরতন্ত্র, র্দুনীতি ,স্বজনপ্রীতি ধারে ধারে
অশুভর করাল গ্রাসে জাতি তাই মরে মরে
হে নেতা- করবে কি তুমি পার?
পথ হারিয়ে খোঁজেছি পথ আমার ।
------------------------------------------1-07-2018,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।