ওরাও পারে হাসতে
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

ওরাও পারে হাসতে
আসাদউজ্জামান খান
===============
এই সমাজে আছে যারা
টাকা পয়সায় ধনী
চাইলে তাঁরা দীনের কষ্ট
করতে পারে পানি।

নিজের মতন দীনের টা ও
ধনী যদি বুঝতো
দরিদ্রদের সকল কষ্ট
তাহলেই ঘুচতো।

সবাই মিলে থাকি যদি
গরিব-দুঃখির পাশে
দীন কাটিয়ে ওদের মুখ ও
সবার সাথে হসে।

লেখা... ০৩-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।