কাল সারা রাত ঘুমাতে পারিনি
- প্রদীপ চন্দ্র দাস (রাজ) - অপ্রকাশিত ০৫-০৫-২০২৪

কাল সারা রাত ঘুমাতে পারিনি।
শুধু এক পলক তোমাকে দেখেছি বলে।
তুমি যখন আমার সামনে দিয়ে
আমাকে দেখেও না দেখার ভান করে হেটে যাচ্ছিলে,
তখন ভাবলাম তুমি মনে হয় আমাকে ভুলেই গেছ।
কিন্তু দু_চার পা এগিয়ে গিয়েই
যখন পেছন ফিরে আমার দিকে তাকিয়ে
একখানা নিঃষ্পাপ চাহনি দিয়ে হাসি দিলে
তখন মনে হয় আমি পৃথিবীতে ছিলাম না।
কি যে সুখ অনুভব করলাম
তা ভাষায় বুঝাতে পারব না।
তুমি জানো,
কাল সারা রাত শুধু তোমায় ভেবেছি।
একটুও ঘুমাতে পারিনি।
যখনই চোখের পাতা বন্ধ করেছি
তখনই তোমার ছবি ভেসে উঠেছে।





**********************

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।