মন ভরে যাই-
- মহঃ সানারুল মোমিন - - ২৬-০৪-২০২৪

যেদিকে তাকাই,মন ভরে যাই,
মিষ্টি মধূর, পাখিদের গানে।
হাজার হৃদয়, এক হয়ে যায়,
সদা আনন্দ,আজ মন ও প্রাণে।

ভোরের বেলায়, মত্ত খেলায়,
জেগে ওঠে শত সুখে পাখি।
এখনও ঘুমাও,ঘুমকে তাড়াও,
আনন্দে মেলো ঐ দুই আঁখি।

আসছে শুভ সময়,নাচে হৃদয়,
আর নয় কোনদিন অলস ঘুম।
রাত্রি আঁধার,আলোকিত হোক এবার।
ঘুচে যাক কালো আঁধার নিঝুম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।