পুতুল খেলা
- বিচিত্র কুমার ২৬-০৪-২০২৪

বর আর বউ দিয়ে
হয় পুতুল খেলা,
নবান্নের উত্‍সবে
গ্রামে বসে মেলা।
.
ভাত মাছ রাঁধা হয়
কত রকম ঝোল,
মেলা থেকে কেউ আনে
নতুন পুতুল।
.
নিত্য করে গান করে
সেই পুতুল,
চাবি দিলে বলে সে
আমার নাম বুটুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।