সহজ সরল মানুষ
- মধুকবি ২৭-০৪-২০২৪

সহজ সরল মানুষ যারা
কষ্টে তাদের জীবন গড়া
সুখের দেখা পায়না তারা
সুখ আসেনা টাকা ছাড়া ।

সহজ সরল মানুষ যে তাই
ওদের কাছে ছলচাতুরী নাই,
ওরা শুধু ভালবাসতে জানে
সবাইকে নিজের কাছে টানে ।

সহজ সরল মানুষ গুলো
সুখের লাগি পাগল হলো ,
সুখ পেতে মানব সেবায়
নিজের জীবন বিলিয়ে দিল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।