শ্রাবণের এই বরষায়
- মধুকবি ২৬-০৪-২০২৪

তুমি এলে আর শ্রাবণের বারিধরা নামলো,
আমার হৃদয় জুড়ে প্রেমের জোয়ার লাগলো ;
কথা হয়েছিল শ্রাবনের বরষায় ভিজবো,
হাতে হাত রেখে দুজনে ভেজাপথে হাটবো ।
কথা তোমার রাখতে হবে ,
শ্রাবণের এই বরষায় ভিজতে হবে ;
সেই মধুক্ষন আসবে কবে!
কখন তুমি আমার আপন হবে?
কাছে এসে দাওগো ধরা ,
যেওনা দূরে সরে ;
এই শ্রাবন সন্ধায় সখী
যেওনা আমায় ছেড়ে ।
তুমি কাছে থাকলে শ্রাবণের এই রাত হবে মধুময়,
প্রেমের সাগরে ভাসবো দুজনে নয় কোন আভিনয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।