ভালবাসার অনু কাব্য
- মধুকবি ২৭-০৪-২০২৪

বন্ধু তোমায় ভালবেসে আপন করে নিয়েছি ,
ব্যাকুল আমার হৃদয় তোমায় সপে দিয়েছি ;
তুমি আমর শুধুই আমার যেওনা দূরে সরে ,
দুঃখ ব্যথা ভূলে আমায় নাওগো আপন করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।