উদাসিনতা
- উৎপল সরকার - অরণি ২৬-০৪-২০২৪

এখন মস্তিষ্কের ভেতর তোর নামে
শুধু উদাসিনতা বয়ে যায় ।
কত উৎসবে কেটেছিল জীবন,মন বোঝেনি
মনে পরে যায় সেই রাত দুটো ব্যস্ত মুঠোফোন
রেডিয়েশন ভুলে উষ্ণ প্রেম দিয়েছিল অনন্ত প্রহর ।
অপ্রাপ্ত সঙ্গম,তবু যেন শরীরের মেঠো স্বাদ পেয়েছি বহুবার
সেই মায়াবী আঁধার আজ পৃথিবীর বুকে আসেনা ।

এখন মস্তিষ্কের ভেতর তোর নামে
শুধু উদাসিনতা বয়ে যায় -----
যেন মেঘ বলে যায়, আমি চিরকালীন নই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।