আমি হারিয়ে যাই
- অক্লান্ত অলস ২৭-০৪-২০২৪

আমি হারিয়ে যাই,
তোমার খোলা চুলের প্রতিটি স্পর্শে।।
আমি রোদ্দুরে ক্লান্ত হয়ে যাই,
তোমার পিপাসা ভরা চেহারায়।।
আমি গুম হয়ে যাই,
তোমার শীতের চাদরে।।
আমি বিরক্ত হয়ে যাই,
তোমার বৃষ্টি ভেজা বিকেলে।।
আমি হারিয়ে যাই,
তোমার অবহেলার অভিমানে।।
আমি নির্লজ্জ হয়ে যাই,
তোমার শরীরের প্রতিটি ভাঁজে।।
আমি কবি হয়ে যাই,
তোমার প্রেমের উপন্যাসে।।
আমি পাগল হয়ে যাই,
তোমার কথার সুরে।।
আমি মানুষ হয়ে যাই,
তোমার ভালবাসার ভীরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।