চলে যাব বলে
- মতিউর রহমান মুন্না - মৃত উপত্যকা ২৬-০৪-২০২৪

চলে যাব বলে একাকী কাঁদি না!
আমার হৃদয় জুড়ে আর রক্তক্ষরণ হয় না
মৃত্যুর সাথে সাথে আজ নতুন করে স্বপ্ন জেগে ওঠে
মৃত্যুর পরও নতুন জীবনের স্বপ্ন দেখি
নতুন আশা নতুন করে বাঁচায়।
আগামীর বাংলাদেশ আমাতে ভরে যাবে
আগামীর স্বপ্নগুলো আমাতে ভর করবে
সবকিছু জুড়ে একদিন কেবল আমিই থাকবো
আমার স্বপ্ন সেদিন স্বার্থক হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sk550_karmakar
১৪-০৮-২০১৮ ০১:২৪ মিঃ

darun sundar likhechen priyo kobi. hardik subokamanaya roil.