তোমার ছোয়ার অপেক্ষায়
- তিতাস রায় ২৬-০৪-২০২৪

হে অমৃত সুধা,
পথ চেয়ে বসে আছি তোমার জন্য,
কবে পাবো তোমার ছোয়া।

কোথায় পাবো তোমায়,
আর কিভাবে??
একই খানে অনেক বার,
কত যে সাধনায়, চেয়েছি তোমায়।

কতদিন আর এইভাবে,
চেয়ে চেয়ে যাওয়া।
হে অমৃত সুধা,
কী তোমার ইচ্ছা।

হে অমৃত দাতা,
তোমার স্পর্শকাতর ছোঁয়া
আজ কোথায় হাওয়া।

তোমার একটু খানি ছোয়ায়,
জীবন হবে ধন্য,
অমরহীন সবাই আমরা,
এখন, অমৃতের খোজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Titas
১৫-০৮-২০১৮ ০১:২৭ মিঃ

পড়বেন সবাই ভাল লাগবে