স্বপ্নচারী ভালবাসা
- তপন চন্দ্র রায় (Tapan Chandra Roy) - বিন্দু ২৭-০৪-২০২৪

ভাল থাকুক ভালবাসা
ভাল থাকুক স্বপ্ন আশা
হা‌তে হাত রে‌খে, মে‌ঠো পথ ধ‌রে
ছু‌টে চলুক অনন্তকা‌লে অজানা প্রান্ত‌রে
ভালবাসা ‌হে‌াক কখ‌নো মি‌স্টি রোদ, কখ‌নো মৃদুলা বৃ‌ষ্টি।
হা‌তে হাত রে‌খে এ‌গি‌য়ে চলা আর নিত্য নতুন সৃ‌ষ্টি।
ভালবাসা হোক না ত‌বে মন ফ‌ড়ি‌ং‌য়ের গল্প
নয়‌তো মন আকা‌শের র‌ঙিন প্রজাপ‌তি ‌
উ‌ড়ে যাক ফু‌লে ফু‌লে, ছড়া‌ক সুখ স্মৃ‌তি।
ভ‌ালবাসা হোক তোমার কা‌ছে আমার পাগলামি
ছু‌ঁয়ে দি‌য়ে বলুক এ‌সে , ভাল থে‌কো তু‌মি।
ভালবাসা হোক ঝড়ো বরষায় পথ চে‌য়ে থাকা
হৃদয় মা‌ঝে বা‌রে বা‌রে তোমার ছ‌বি আঁকা।
ভালবাসায় থাক একটু খা‌নি ব্যথা, নয় সদা হা‌সি।
রাগ‌লে বলুক কা‌নে কা‌নে , অ‌নেক অ‌নেক ভালবা‌সি।
ভালবাসা পাক নিত্য নতুন জীব‌নের ছন্দ।
মা‌ঝে মা‌নে অ‌ভিমান, বল‌বো নাতো মন্দ।
ভালবাসায় ভাল থে‌কো তু‌মি প্রিয়তম
যু‌গে যু‌গে বে‌ঁচে থাক আমা‌দের প্রত্যাশা
তু‌মি আ‌মি র‌বো পা‌শে অনন্তকাল ধ‌রে ‌
এটাই হোক দুজনার স্বপ্নচারী ভালবাসা।

(লেখাঃ ১০/১/২০১৫ সময়ঃ রাত ০২:২২)

#জনপ্রিয় বাংলা কবিতা # জনপ্রিয় বাংলা প্রেমের কবিতা # Popular Bangla kobita #Best Bangla kobita #Most popular Bangla premer kobita # দেশ প্রেমের কবিতা # বাংলাদেশের গান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।