মুখোশ পড়া প্রেমিক
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

হঠাৎ ধমকা হাওয়ায় উড়ে আসলে তুমি
তোমার ভালোবাসা পেয়ে আমি,
হাত বাড়িয়ে দিয়েছিলাম তোমার বুক বরাবর
উষ্ণ চুম্বনে রক্তাক্ত করেছিলাম তোমার হৃদয়।

মোহের পাগলামিতে মাতাল ছিলাম আমি
ভালোবাসা কোন গহীনে লুকিয়ে ছিলো জানিনা,
তোমার উদ্দীপিত যৌবন আমাকে নেশায় জড়িয়ে দিলো;
চাইলেও আমি দূরে সরে যেতে পারিনি,
তাই মুখোশ পড়ে ফেলতে বাধ্য হয়েছিলাম।

আজ তুমি চলে যাওয়ার পর
মনে হচ্ছে আমারও কাঁপছে হৃদয়,
হারিয়ে ফেলার যন্ত্রণায় আমিও কাতরাচ্ছি
তোমার শেষ কান্নার আওয়াজ চিরকাল আমার কানে বাঁজবে।
তোমার কান্নার আওয়াজে নিঃশব্দে নির্ঘুমে রাত কাটাবো আমি
স্বপ্ন গুলো উড়ে যাবে দূর আকাশে, তোমার আকাশে, তোমার সাথে।

তোমার এলোমেলো চুল, আর ছলছলে চেয়ে থাকা
তোমার দেয়া ভালোলাগা,ভালোবাসার মুহূর্তগুলো
তোমার দেয়া স্বপ্নগুলো,তোমার ছোঁয়া গুলো
আমাকে আজন্মকাল পোড়াবে।
পাগলামি ভালোবাসার কলংকের দাগ
আজীবন কপালে নিয়ে ঘুরে বেড়াবো আমি।



মুখোশ পড়া প্রেমিক
আলী আহম্মেদ
২৯ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।