অনন্ত অপেক্ষা
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

অনন্ত অপেক্ষা
আলী আহম্মেদ
০৭ জুলাই ২০১৮
---------------------

দূর দিগন্তে অবাক তাকিয়ে থাকি
ভালোবালাগার পানকৌড়ি আসবে বলে
তার সাথে ডুবসাতার কাটবো বলে
তার সাথে জলকেলি খেলা খেলবো বলে
আমি তাকিয়ে অনন্তকাল
সে দূরে চলে যায়,
মাঝি গান গেয়ে দাঁড় বেয়ে দূরদেশে
মহাকালের গহীনে চলে যায়!


আমি অনন্ত কাল অপেক্ষা থাকি
পানকৌড়ি আসবে উড়ে
থাকবে পাশে খেলার ছলে।
ছন্দে আনন্দে হবে মিলন
তৃষ্ণা মিটাবে প্রেমের ভুবন ।
আমি অবাক তাকিয়ে রই
মহাকাল যায় চলে,
একবারও মায়ার টানে চায় না ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।