কাব্যিক প্রেম
- আলী আহম্মেদ ২৬-০৪-২০২৪

কাব্যিক প্রেম
আলী আহম্মেদ
০৬-০৭-১৮
-------------------

কোন এক মধ্য বিকেলবেলায়
তিতাস নদীর পাড়ে,
তোমাকে দেখেছিলাম।
আর কখনো দেখা হয় নি!
আর শব্দ সাজানো হয়নি!
আর কোন কবিতা লেখা হয়নি!
তোমার জন্য,
আর কোন রাত্রি জাগা হয়নি ,
তবুও নির্ঘুম রাত্রিরা,
নির্বাক কবিতারা একা জ্যোৎস্না মাখে গায়।
মুঠো ফোনের পর্দায় ভেসে উঠেনা তোমার ছবি
খুব যতনে হৃদয় গহীনে লুকিয়ে তুমি।
তুমি ফিরে না আসলেও
ভাঙ্গাচোরা শব্দ গুলো ফিরে আসে বারবার
বারবার তারা কবিতা হতে চায়
সময় গুলো হতে চায় মহাকাব্যিক প্রেম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।