অদৃশ্য ভালোবাসা
- আলী আহম্মেদ ২৭-০৪-২০২৪

যদি রাত জেগে থাকলে, তোমার স্মৃতি অবিরত চোখে ভাসে,
আমি হাজার রাত নির্ঘুম থেকে যাবো।
যদি ভুল করেও ঘুমিয়ে পড়ি,
জানি স্বপ্নে হলেও তোমার ছোঁয়া আবার পাবো।
যদি জানালার পাশে দক্ষিণা বাতাস এসে শুধু তোমার কথা বলে
জেনে নিবে শুধু সেই সুরেই আমার চিরকাল যাবে চলে।
যদি অমাবস্যা গিয়ে পূর্ণিমার চাঁদ আকাশে ভেসে উঠে
আমার কালো মেঘে ঢেকেও যায়,
জেনে রেখো আমি ডুব দিবো সেই মেঘের মায়ায়।
যদি নিঝুম রাতে বাড়ান্দায় দাঁড়িয়ে,
দূর আকাশে আমার অদৃশ্য উপস্থিতি খুঁজে পাও,
একবার ভালোবেসে তোমার মনের গহীনে আমাকে জড়িয়ে নাও।
আমি বাতাসে কান পেতে তোমার মৃদু স্পর্শ পাই,
আমি আকাশের মাঝে তোমার অদৃশ্য উপস্থিতি খুঁজে পাই।
তোমার অদৃশ্য ভালোবাসায় আমি দৃশ্যমান আনন্দ পেয়ে মাতাল হয়ে যাই,
আমি নির্ঘুম রাত্রিতে আমার মনের গহীনে তোমাকে পাই বলেই
আজও ভালোবেসে যাই।

-------------------------
অদৃশ্য ভালোবাসা
আলী আহম্মেদ
৫সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।