হৃদয় ভরা গান
- ডা. মনোয়ারুল ইসলাম ২৭-০৪-২০২৪

একটি হৃদয় ভরা গানে

তোমায় ডাকি মোর পানে,

একটি হৃদয় ভরা সুরে

বাঁধতে চাই বাহুডোরে।



দেখিনু তোমার আনন্দ

তাতে গান পেল ছন্দ,

আমি দেখিনু তোমার হাসি

সেই থেকে গান ভালবাসি,

আমার মন ভোলা ভোলা

তাতে দিয়েছ সুরের দোলা,

হৃদয় ছিলো মৃত

তুমি ঢেলেছ অমৃত,

সেই অমৃতের পরশ

দিলো জীবনের হরষ,

যখন তাকাও মোর পানে

হৃদয় জেগে উঠে গানে,

সেই হৃদয়ে করে অসুখ

দেখলে তোমার মনে দুখ।



একটি হৃদয় ভরা গানে

তোমায় ডাকি মোর পানে,

একটি হৃদয় ভরা সুরে

বাঁধতে চাই বাহুডোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।