কোকিল
- মোহাম্মদ বাইতুল্লাহ - মায়া ২৬-০৪-২০২৪

তুমি বসন্তের কোকিল,
যখন দক্ষিণা বাতাস বহে,
সুখের স্পর্সে শিহরিয়া আনন্দ বহে!
তখনি তুমি আসিয়া শুরু কর রসীকতা।
শ্রাবণের দ্বারায় আমার চালা ঘরে নদী বহে
কাক চিল ভিজিয়া একাকার হয়,
তখন কোথায় যায় তুমার আনন্দ রসীকতা?
তুমি বসন্তের কোকিল,
বসন্ততেই রউ,
শীত বর্ষায় কেন নউ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।