তুমি-আমি একদিন
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৭-০৪-২০২৪

আমার আকাশে একদিন তুমি ছিলে।তোমার হাতে ছিল বালা।গায়ে ছিল জোছনা।

আকাশ থেকে থরথরিয়ে রঙ্গীন আভা নামত তোমাকে রাঙ্গাতে।

কালো বিড়ালের লোমশ্ হাওয়া তোমাকে জোছনা ভরা শাড়ি পরাত।

ঐ আকাশে একদিন তাকিয়ে দেখি তারার মাঝে কি সঙ সাজে তোমাকে সাজিয়ে দিতে।

আমি একদিন গিয়েছিলাম ট্রয় নগরীতে যেখানে হেলেনের মত অনেকে বসে তোমার মূর্তি সাজিয়ে সেখানে লাল গালিচার সংবর্ধনা দিতেছে।

আমি যদি একদিন তোমার সাথে যেতে পারতাম তাহলে সাহারা মরুভূমিতে পাথরের গায়ে নতুন নতুন ফুলের শোভা হাওয়ার রথকে রাঙিয়ে যেত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।