কবি তোমার কাজ
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৭-০৪-২০২৪

কবি দেখেছো কি ! অনাথ অনাহারী শিশুটি ! কাছে গিয়ে শুনো কষ্টগুলো, একষ্টকে কালি বানিয়ে লিখে যাও, কবিতা লিখতে লিখতে হয়ে যাও মহাকবি । তোমার ধ্যান দিয়ে, তাদের অবাধ্য যন্ত্রনার , শ্বাসরুদ্ধ দীর্ঘশ্বাস লীপিবদ্ধ করো , সাজিয়ে লিখো রক্তক্ষত যন্ত্রনার চিহ্ন , ফুটে উঠুক অবরুদ্ধ কষ্টের সব ইতিহাস । কাজ করো নিখূঁত, নিথর কারুকার্য্যে, তাদের অরণ্য সম্ভারে কষ্ট, জীবনময় সুখে থাকা অট্রালিকার বাসিন্দাদের, কড়া নড়ুক ,বুঝিয়ে দাও তারাও মানুষ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।