জীবন
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

জীবন যেন রঙধনু কবিতা। কখনও ছন্দ-লয়ে কলকলিয়ে সুখ-সারির গল্প গাথা; কখনও ছন্দহীন আপাত কঠিন গদ্য-ভরা ইতিকথা। রসিক বন্ধু পাঠক-সুজন গদ্য মাঝেও ছন্দ-রতন পেয়েই যাবে করলে যতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।