বর চাই
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

বর চাই
আসাদউজ্জামান খান
==================
ঢাকঢোল আমরা বাজাই
মন্দিরটাকে সাজাই
চলো আমরা সবাই
দুর্গা উৎসবে যাই।

দুর্গামা'য়ে আসবে-
তাঁরকাছেতে বর চাই
প্রার্থনা সবার একটাই
সুখ-শান্তিতে বাঁচতে চাই।

লেখা ২৬-০৯-২০১৭

এডিট-০১-১০-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।