চাতক
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

নারী,নারী,নারী
কলহ মারামারি,
বিষ্ণুপ্রিয়া প্রেমিকা কই
ভালোবাসতে পারি!

সুনীল আকাশ তারায় ভরা
আছে কলাবতী,
দিনমণি দহন জ্বালা
সহে নিরবধি।

জলের বুকে ভাসছে ধরা
বারি তবু ঘাতক,
শুদ্ধ সুধা পাব বলে
আজও আমি চাতক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।