শ্রাবণকে নিয়ে
- মোঃ হোসাইন জাকের ২৭-০৪-২০২৪

শ্রাবণের চোখে আজ শ্রাবণ/
হাত ধরে গেল, ছাড়িয়া আপন/
অসম প্রেমের এ কি আবাহন/
বুকে রাখিয়া মাথা, বুনে রঙিন স্বপন/
জাত -বেজাত মানে না, এ লগন/
ছোট্ট শ্রাবণের বুকে জ্বলছে দহন/
অঝোর নয়নে কাঁদে, বলে না কথন/
প্রেমে ও অপ্রেমে বুকে ধরে কাপন/
এমন কি পেয়েছ, ছিঁড়েছ এ বাঁধন/
শ্রাবণের চোখে আজ শ্রাবণের ধারা/
তার পৃথিবী নিঃস্ব নয় শুধু তুমি ছাড়া!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।