দন্দে অন্ধ হয়ে
- আব্দুর রাজ্জাক রাজু ২৬-০৪-২০২৪

দন্দে অন্ধ হয়ে কেন কর দলাদলি, এসো ভাই এক হয়ে আল্লাহর পথে চলি। তুমি নও ক্বাদরিয়া আমি নই চিচতিয়া, তুমি আমি নামাজ পড়ি এক কোরআন দিয়া। মুসলিম তুমি নও মোজাদ্দেদিয়া কিংবা নকশা বন্ধি, দলে দলে ভাগ হয়ে কেন কর ইসলাম ধ্বংসের ফন্দি। কেউ নিজেকে হানাফি কেউ মালেকি বলে, ভাল করে দেখ উভয়ে ইসলামের পথে চলে। কেউ শাফেয়ি কেউ বা হাম্বলির দলে, মুসলিম জাতী পড়ছে চাপা নিজেরাই নিজেদের পদতলে। মুসলিম জাতী আজ হাজার দলে বিভক্ত, দন্দে অন্ধ হয়ে ঝরায় ভাইয়ের রক্ত। দন্দে অন্ধ হয়ে দাঁড়ায় না ভাইয়ের পাশে, তোমার আমার দন্দে কাফের বেইমান মুখটিপে হাসে। আমি নই বাঙ্গালি,পাকিস্থানি, ভারতি কিংবা আবগান, আল্লাহর সৈনিক আমি কোরআন আমার প্রাণ। তোমার আমার দন্দে ইসলামের শত্রুরা হচ্ছে শক্তিশালী, তাই ওদের ললাটে বিজয় টিকা মোদের মুখে চুনকালি। এখনো সময় আছে দন্দে অন্ধ না হয়ে ভাই হয়ে ভাইয়ের হাত ধরো চেপে, মোদের যৌথ হুংকারে কাফের বেইমান ভয়ে উঠবে কেঁপে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।