নেই শুধু প্রেমিকার চিঠি
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৬-০৪-২০২৪

সেই কবে থেকে ডাকঘরের দরজাটা বদ্ধ
ডাক বক্সের জানালাটাও দেখি না !

রোজ যাই, চিঠি নিয়ে যাই- প্রেমের বার্তা নিয়ে যাই
দুয়ারটা খোলা আর দেখি না

হৃদয়ের ডাক সে শুনে না, প্রেমের ভাষা সে বুঝে না
প্রেমিক ফিরে আসে, চিঠি নিয়ে ফিরে আসে
আর পোষ্ট হল না
ফিরতি চিঠিও আসে না- ডাক পিয়নও আসেনা

হয়তো সেই প্রেমিকাও আছে
নেই শুধু প্রেমিকার চিঠি ।

সেই কবে থেকে ডাকঘরের দরজাটা বদ্ধ
ডাক বক্সের জানালাটাও দেখি না !

হয়তো সেই ঠিকানাও আছে.
নেই শুধু প্রেমিকার চিঠি ।
-----------------------------------9-10-2018

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।