উৎপাত
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৭-০৪-২০২৪

ইদানিংকালে কিছু একটা উৎপাত করছে ভিতরে ভিতরে
যতবারই তাকে ধরতে গিয়েছি কিংবা ছোঁতে গিয়েছি.
ততবারই আড়াল হয়ে গেছে সীমানা পেড়িয়ে..
কিন্তু পিছু তো ছাড়ছে না , বার বার ফিরে আসে
খুব গভীরে ফিরে আসে ।

ইদানিংকালে কিছু একটা উৎপাত করছে শিহরণে শিহরণে
ব্যাকুল করে তুলছে -পাগল করে তুলছে
উৎপাত চলছে তো চলছে অবিরাম চলছে
তবে কি সে আমাকে ভালবাসে ?

ইদানিংকালে কিছু একটা উৎপাত করছে স্পর্শে স্পর্শে
জাগিয়ে তুলছে সুপ্ত চেতনাকে, খুব জাগিয়ে তুলছে
যতবারই কাছে গিয়েছি কিংবা বুকে নিতে চেয়েছি
ততবারই আড়াল হয়ে গেছে স্বপ্ন ভেঙ্গে ।

ইদানিংকালে কিছু একটা উৎপাত করছে খুব উৎপাত করছে !
--------------------------------------11-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।