আদর্শ বিড়াল
- আসাদউজ্জামান খান ২৬-০৪-২০২৪

আদর্শ বিড়াল
আসাদউজ্জামান খান
================
বিড়ালছানার খাইতে মানা
খাবার দেখে করে ম্যাও
মা বিড়ালটা পালককে কয়
খাবার খেতে দাও তো দাও!

বিড়ালছানার মা বলেছে,
ছোঁচলামিটা করবানা
মজার খাবার যতই থাকুক
মনের ভুলেও ধরবানা!

পালক খাওয়ায় সকল খাবার
মজাকরে আমরা খাই
পালক খুবই ভালোবাসে
মর্যাদাটা রাখতে চাই!

লেখা...০৫-১০-২০১৮
প্রকাশ...২০-১০-২০১৮ দৈনিক সময়েরসমীকরণ পত্রিকায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।