কত অপূর্ব্ তুমি !
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৭-০৪-২০২৪

চিত্র শিল্পি হতে চেয়েছি, রং তুলি হাতে নিয়েছি..
ছবিটাও নির্বাচিত হয়ে গেছে..
অপক দেখছি শুধু সেই অপূর্ব্ ছবিটা..
থর থর কাঁপছিল হাতের রং তুলি.

চিত্র শিল্পি হতে চেয়েছি, রং তুলি হাতে নিয়েছি
কিন্তু এঁকে ফেলেছি হৃদয়ের গভীরে, সেই গভীরে
যেখানে কেউ কিছু দেখে না ।
এক দক্ষ শিল্পির মত এঁকেছি
একটু কাছে এসে দেখ, প্রবেশ করে দেখ
কত অপূর্ব্ তুমি !
------------------------------------14-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।