অবজ্ঞা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৬-০৪-২০২৪

যে ফুলকে অবজ্ঞা করেছো রাগ- অনুরাগে
সে তো হারায়নি , সে তো হারায়নি
এখনো ফোটে আছে, এখনো জেগে আছে সবুজের শাখে শাখে..

যে ফুলকে অবজ্ঞা করেছো রাগ- অনুরাগে
সে তো জেগে আছে শত কোটি হৃদয়ের ফুলে ফুলে
জেগে আছে সৌরভ সুবাসে
হাজার প্রেমিকার মালায় মালায় ।

যে ফুলকে অবজ্ঞা করেছো রাগ- অনুরাগে
আজ দেখ, চেয়ে দেখ
সে জেগে আছে এক তরঙ্গিত প্রেমিকার ভেলকুনিতে.
এখানে নেই কোন অবজ্ঞা, নেই কোন অপমান, নেই কোন অবহেলা ।

যে ফুলকে অবজ্ঞা করেছো রাগ- অনুরাগে
সে আর নেই, সে আর নেই,
তোমার বাগানে নেই,
সে ফোটে আছে এক অনুপম প্রেমিকার ফুলদানিতে..
------------------------------16-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।