অাশার অাশে
- অপর্ণা - (অারাধনা সম্ভার) ১৯-০৩-২০২৪

প্রাণ য‌দি কাঁ‌দে,
প্রা‌ণে বেঁ‌ধে রে‌খে, ‌
দেখা শে‌ষে তবু,
কি দে‌খার অা‌শে !

মন য‌দি চায়,
সব‌কিছু পায়,
মন তবু কাঁ‌দে,
কি পাবার অা‌শে !

সবটুকু দি‌য়ে,
সবটুকু নি‌য়ে,
এত ব্যাথা কেন,
কি দেবার অা‌শে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

A1S2I3F4
১৬-১০-২০১৮ ১৪:৩৯ মিঃ

মনোবাঞ্ছা প্রকাশে অসাধারণ শব্দ বিন্যাস।।। " আরাধনা সম্ভার " সমৃদ্ধ হোক এই প্রত্যাশা .........কাব্যজগৎে অভিনন্দন।।।

Rajorshi
১৬-১০-২০১৮ ১৪:০৫ মিঃ

"অারাধনা সম্ভার" তাঁন কৃপায় সমৃদ্ধ হোক । এই প্রার্থনা ।