নীল পরী
- শামছুল হুদা সোয়েব ২৭-০৪-২০২৪

নীল আকাশ নীল পরী মেলেছে ডানা,
তুমি আমার রাজ্যে রানী,
আমি ঘুরবো পরীর ডানায়।

তোমায় নিয়ে দেখাবো আমার পুরোটা আকাশ,
কত রঙে সাজিয়ে আছে
তোমার রাজ্য, আমার হৃদয় খাঁচা,
তুমি শুধু দেখে নিও;
আমি ঘুরবো পরীর ডানায়।

আমার রাজ্য পুরোটা দিলাম তোমাকে,
গ্রহণ করে নিও, উপহার প্রনয়ে;
কতটা চাও আমাকে?
তুমি শুধু জানিয়ে দিও,
আমি ঘুরবো পরীর ডানায়।

কত রঙে ফুল আমার রাজ্যে সাজাবে তোমায়,
মনের রেশমি চাদর, জড়িয়ে নিও;
কতটা আপন করে নেবে আমাকে?
তুমি শুধু বলে দিও,
আমি ঘুরবো পরীর ডানায়।

তারিখ :- ১৫-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।