গোধূলি লগন
- শামছুল হুদা সোয়েব ২৭-০৪-২০২৪

লাল ফুলে তোমার কালো চুল
লাগছে বেশ দারুণ,
পলক যে ফিরে না তোমার খোঁপায় দোলে
আমার লাজুক মন;
ভাবছে আরো মন রাঙাবে তোমায়।

সাদা রঙের ফুলে ঘাস ফড়িং
করছে আনাগোনা,
লাল শাড়ী তোমার পরনে
লাগছে কেন আনমনা;
ভাবছে আরো মন রাঙাবে তোমায়।

মনের ফাগুনে গোধূলি লগনে
কৃষ্ণ চূড়ার রং
মনের ক্যানভাসে দেখি মগ্নে
রামধনু রং।

তারিখ:- ১৮-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।