ছুঁই ওনা আমারে
- শামছুল হুদা সোয়েব ২৬-০৪-২০২৪

বিরলা বিহঙ্গিনি ছুঁইওনা আমারে,
আমি যদি পাপী হই,
তুমি হইবা ছাই।

কুল মান হইলো ধন তাতে,
ধন নাই হইলো পর জাতে;
আপন ছাড়িয়া যায়,
বুঝাইতে না পারে।

কুল মান কথা বড়াই করে,
বড়াই ডুবে দম যায় তার;
অহমিকায় পরে আপন,
যায় রে ছেড়ে।
বিরলা বিহঙ্গিনি ছুঁইওনা আমারে।

তারিখ :-২২-০৭-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।